শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সাথে শপথ গ্রহন করলেন গাইবান্ধার জনতা

প্রধানমন্ত্রীর সাথে শপথ গ্রহন করলেন গাইবান্ধার জনতা

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গাইবান্ধায় শপথ বাক্য পাঠ করছেন নানা শ্রেণী পেশার হাজারো জনতা। গত বৃহস্পতিবার বিকালে প্রধানমন্ত্রী দেশব্যাপী ওই শপথ অনুষ্ঠান পরিচালনা করেন। দেশের বিভাগীয় শহর, জেলা শহর, জেলা ও উপজেলা স্টেডিয়াম ও বিজয় দিবসের নির্ধারিত ভেন্যু থেকে সাধারণ মানুষ জাতীয় পতাকা হাতে শপথ বাক্য পাঠ করেন। জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সারাদেশের সঙ্গে যুক্ত থেকে শপথ বাক্য পাঠ করান।
জেলা প্রশাসনের আয়োজনে গত বৃহস্পিতিবার বিকাল চারটায় শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শপথ বাক্য পাঠ করে তারা। এসময় গাইবান্ধা জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডঃ সৈয়দ শামস-উল আলম হীরু, সহসভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবীর, পৌর মেয়র মোঃ মতলুবর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক-পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সরকারি-বেসরকারি দফতরসমূহের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহন করেন।
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষ্যে দেশবাসীকে শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শপথে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাকিস্তানি শাসকদের শোষণ ও বঞ্চনার বিরুদ্ধে এক রক্তক্ষয়ী যুদ্ধের মধ্যে দিয়ে স্বাধীনতা অর্জন করে বাংলাদেশ। বিশ্বের বুকে বাঙালি জাতি প্রতিষ্ঠা করেছে তার স্বতন্ত্র জাতিসত্তা।
প্রধানমন্ত্রী বলেন, আজ বিজয় দিবসে দৃপ্তকণ্ঠে শপথ করছি যে, শহীদের রক্ত বৃথা যেতে দিবো না। দেশের মানুষের কল্যাণে সর্বশক্তি নিয়োগ করবো। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শে উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলা গড়ে তুলব। মহানসৃষ্টিকর্তা আমাদের সহায় হন।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com